Sunday, August 4, 2013

আমার আছে স্পর্শ : বললেন ইলোপ

palashnews420.com এর অস্তিত্বহীন রিপোর্টার

বাংলাদেশ আওয়ামীলীগের অতিরিক্ত সম্পাদক (পোষ্য কোটা) সজীব ওয়াজেদ জয়ের তথ্য তত্ত্ব ও কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক (জেলা কোটা) সৈয়দ আশরাফ এর গন্ধ তত্ত্বের পর এবার স্পর্শ তত্বের ঘোষনা দিলেন যুবলীগের হেলসিঙ্কি শাখার সহকারী সাংগঠনিক সম্পাদক জনাব স্টিফেন ইলোপ।গতকাল গভীর রাতে হেলসিঙ্কি যুবলীগের এক অনাড়ম্বড় সংবাদ সম্মেলনে এই পিলে চমকানো ঘোষনা দেন ইলোপ, যিনি রাজনীতির পাশাপাশি নোকিয়া কর্পোরেশনের সিইও'র অতিরিক্ত দায়িত্ব পালন করে থাকেন।

আমার কাছে এত্তোগুলা স্পর্শ আছে
তিনি বলেন, আমার কাছে তথ্য নেই, গন্ধ নেই, আছে স্পর্শ। আমার স্পর্শই আমাকে বলে দিচ্ছে, আগামী জাতীয় নির্বাচনের মাধ্যমে আবারো বাংলাদেশের রাষ্ট্রক্ষমতায় আসবে বাংলাদেশ আওয়ামীলীগ। এবার আর কোন টাল্টিবাল্টি নয়।

এটা হলো হলুদ স্পর্শ। এছাড়াও আছে লাল স্পর্শ,নীল স্পর্শ ইত্যাদি হরেক রকম স্পর্শ
এরপর আনন্দঘন পরিবেশে উপস্থিত সাংবাদিকদের সামনে হরেক রকম স্পর্শ তুলে ধরেন তিনি।

তথ্য ও গন্ধের মত অদৃশ্য বস্তুর পর স্পর্শের মতো দৃশ্যমান একটি অনুভূতি আওয়ামীলীগের বিজয় কেবল ত্বরান্বিতই করবেনা, বরং কঠোরভাবে মান নিয়ন্ত্রনের মাধ্যমে সুনিশ্চিত করবে বলেও মনে করেন তিনি।

আমি দিলাম তথ্য, আর ঐ যে ঐ দেখা যায় ইলোপ, সে দিবে স্পর্শ।


এক পর্যায়ে একজন সাংবাদিক তাকে প্রশ্ন করে বসেন, সুদূর হেলসিঙ্কিতে বসেও তিনি আওয়ামীলীগ করেন কেন। এ সময় ক্ষেপে গিয়ে তিনি বলেনঃ "তো কি বিএনপি-জামাত করবো নাকি?"

সংবাদ সম্মেলনের শেষ পর্যায়ে তিনি বলেন, "দানে দানে তিন দান। তথ্যে এক দান, গন্ধে দুই দান, স্পর্শে তিন দান। এবার আর জননেত্রীর বিজয় ঠেকায় কে ? কে? কে? কুন হালা?"

No comments:

Post a Comment